মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১০:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম
অস্ট্রেলিয়ার বিশ্বকাপ দলে যোগ হলেন ফ্রেজার–ম্যাগার্ক ও শর্ট ডিটক্স ওয়াটারেরও রয়েছে পার্শ্বপ্রতিক্রিয়া, পান করার আগে জেনে নিন এর সঠিক মাত্রা ও নিয়ম সাবেক সেনাপ্রধান আজিজ আহমেদের ওপর যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা পাঁচ দফার ভোটেই ইন্ডিয়া জোটের পরাজয় নিশ্চিত হয়ে গেছে: মোদি পশ্চিমবঙ্গের বিভিন্ন জায়গায় বিজেপি প্রার্থী–সমর্থকদের ওপর তৃণমূল কর্মীদের হামলা সারা দেশে প্রশিক্ষণ পাবেন সাড়ে ২৩ লাখ মানুষ স্মার্টফোন ও ট্যাবলেট কম্পিউটারে পাওয়া যাবে ইউটিউব টিভির মাল্টিভিউ সুবিধা সফল সমস্যা সমাধানকারী হতে চাইলে যে ৬ নিয়ম মেনে চলবেন বৈমানিকের কাব্যকলা চট্টগ্রামে ব্যবসায় আগ্রহী প্রতিষ্ঠানের টাকায় মেয়রের বিদেশ সফর

ব্যাংক একীভূত করার ক্ষেত্রে সতর্ক হওয়া প্রয়োজন: বিশ্বব্যাংক

Reporter Name / ৩৩ Time View
Update : মঙ্গলবার, ২ এপ্রিল, ২০২৪, ১:৪০ অপরাহ্ন

 

ব্যাংক একীভূত করার ক্ষেত্রে আরও সতর্ক হওয়া প্রয়োজন বলে মনে করে বিশ্বব্যাংক। সংস্থাটি বলেছে, আন্তর্জাতিক রীতিনীতি মেনে এই প্রক্রিয়া সম্পন্ন করা দরকার। সম্পদের মান ও সুনির্দিষ্ট নীতিমালার ভিত্তিতে ব্যাংক একীভূত করা উচিত বলে মনে করে সংস্থাটি।

আজ বাংলাদেশ ডেভেলপমেন্ট আপডেট বা বাংলাদেশ উন্নয়ন হালনাগাদ শীর্ষক প্রতিবেদন প্রকাশ করা হয়। সেখানে এ কথা বলা হয়েছে।

প্রতিবেদনটি প্রকাশ উপলক্ষে বিশ্বব্যাংকের ঢাকা কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এতে বক্তব্য দেন বিশ্বব্যাংকের কান্ট্রি ডিরেক্টর আবদুল্লায়ে সেক। প্রতিবেদনের বিভিন্ন দিক তুলে ধরেন সংস্থাটির ঢাকা কার্যালয়ের অর্থনীতিবিদ রনজিত ঘোষ ও বার্নার্ড হ্যাভেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By