মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭:২৯ পূর্বাহ্ন
শিরোনাম
ডিটক্স ওয়াটারেরও রয়েছে পার্শ্বপ্রতিক্রিয়া, পান করার আগে জেনে নিন এর সঠিক মাত্রা ও নিয়ম সাবেক সেনাপ্রধান আজিজ আহমেদের ওপর যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা পাঁচ দফার ভোটেই ইন্ডিয়া জোটের পরাজয় নিশ্চিত হয়ে গেছে: মোদি পশ্চিমবঙ্গের বিভিন্ন জায়গায় বিজেপি প্রার্থী–সমর্থকদের ওপর তৃণমূল কর্মীদের হামলা সারা দেশে প্রশিক্ষণ পাবেন সাড়ে ২৩ লাখ মানুষ স্মার্টফোন ও ট্যাবলেট কম্পিউটারে পাওয়া যাবে ইউটিউব টিভির মাল্টিভিউ সুবিধা সফল সমস্যা সমাধানকারী হতে চাইলে যে ৬ নিয়ম মেনে চলবেন বৈমানিকের কাব্যকলা চট্টগ্রামে ব্যবসায় আগ্রহী প্রতিষ্ঠানের টাকায় মেয়রের বিদেশ সফর পবিত্র হজের সময় ডায়াবেটিক রোগীদের যা মানা জরুরি

মসজিদে গিয়ে ম্যানেজারকে ধরে এনে ব্যাংক ডাকাতি

Reporter Name / ৩৮ Time View
Update : বুধবার, ৩ এপ্রিল, ২০২৪, ৮:২৫ পূর্বাহ্ন

 

ভবনটির নিচতলায় থাকা রুমা উপজেলার সরকারি একটি সংস্থার একজন কর্মকর্তা নাম প্রকাশ না করার শর্তে প্রথম আলোকে বলেন, অস্ত্রধারীরা ইউনিফর্ম (নিজেদের একই রকমের পোশাক) পরা ছিল। পোশাকে কেএনএফ লেখা ছিল।

সোনালী ব্যাংক থেকে ২০০ গজ উত্তরে রুমা উপজেলা পরিষদ ভবন ও উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) বাসভবন। সেখানে নিরাপত্তার দায়িত্বে থাকেন আটজন আনসার সদস্য।

বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর চট্টগ্রামের উপমহাপরিচালক মোহাম্মদ সাইফুল্লাহ রাসেল ঘটনাস্থলে প্রথম আলোকে বলেন, তাঁদের দায়িত্বরত আটজন আনসার সদস্যের মধ্যে চারজন আহত হয়েছেন। তাঁদের ৪টি শটগান ও ৩৫টি গুলি লুট করে অস্ত্রধারীরা। তিনি আরও বলেন, আনসার সদস্যরা ব্যাংকের নিরাপত্তার দায়িত্বে ছিলেন না। ব্যাংকে হামলা চালালে আনসার সদস্যরা প্রতিরোধ করতে পারেন, সে জন্য অস্ত্রধারীরা আগেই আনসার সদস্যদের ওপর হামলা চালিয়ে তাঁদের অস্ত্র ও গুলি লুট করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By